• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে সেবাইতদের প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হোসেনপুরে তীব্র গরমে ক্লাসেই অসুস্থ ৩০ শিক্ষার্থী জেমসের টাকা বাড়লেও স্থাবর সম্পদ কমে গেছে, অন্যজনের স্ত্রীর আয় বেশি দলীয় প্রতীকে দুই প্রার্থী দাঁড়িয়েছেন করিমগঞ্জে বিএনপি নেতাদের নির্বাচনী ভিডিও কেন্দ্রের নজরে পাকুন্দিয়ায় মিথ্যা ও সম্মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করিমগঞ্জে ৮ প্রার্থীর ৪ জনই আওয়ামী লীগের ‘আল্লাহ বাবাকে মাফ কর বাবাকে চিকিৎসা করাও’ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাপ্রশাসন ২৫২ বছরে পদার্পণ কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম

বাজিতপুরে পারিবারিক পুষ্টি বাগানের উপকরণ পেল ১৫৫ পরিবার

# মোহাম্মদ খলিলুর রহমান :-
কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে এগার ইউনিয়নের ১৫৫ জন প্রান্তিক কৃষকের মাঝে পারিবারিক পুষ্টি বাগানের উপকরণ বিতরণ করা হয়েছে।
আজ ৭ নভেম্বর সোমবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সামনে এ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন, উপজেলা কৃষি কর্মকর্তা এবিএম রকিবুল হাসান। এই সময় উপস্থিত ছিলেন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. ইসরাফিল জাহান, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান ও বিভিন্ন ইউনিয়নের উপ-সহকারী কৃষি কর্মকর্তাগণ।
অনাবাদি পতিত জমি ও বসতবাড়ির আঙিনায় পারিবারিক সবজি পুষ্টি বাগান স্থাপন প্রকল্পের আওতায় কৃষকদের মাঝে বিনামূল্যে ২১ জাতের শাক-সবজি বীজ, পানির ঝাঝরি, বাগান বেড়া দেয়ার জাল ও সাইনবোর্ডসহ অন্যান্য উপকরণ বিতরণ করেন।
উপজেলা কৃষি কর্মকর্তা এবিএম রকিবুল হাসান বলেন, পতিত জমি ও বসতবাড়ির আঙিনাসহ প্রতি ইঞ্চি জমিতে আবাদের ব্যবস্থা করতে প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছে। সে লক্ষ্যে আমরা কাজ করছি। এই বছর ১৫৫ জন কৃষক পরিবারের সদস্যদের মাঝে বীজ ও সার বিতরণ করা হয়েছে। আশা করছি যতœ সহকারে এ বাগান করবেন, এসব ফসল আপনাদের পরিবারের পুষ্টি চাহিদা পুরন করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *